শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | LEFT: কবে ঘোষণা হবে বামফ্রন্টের বাকি প্রার্থীদের নাম? জানালেন মহম্মদ সেলিম

Sumit | ২৪ মার্চ ২০২৪ ১৯ : ২৮Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক: খুব তাড়াতাড়ি রাজ্যের ঘোষিত না হওয়া আসনগুলিতে প্রার্থীদের নাম জানিয়ে দেবে রাজ্য বামফ্রন্ট। রবিবার মুর্শিদাবাদের ইসলামপুর নতুনপাড়া এলাকায় নির্বাচনী প্রচারে এমনই জানালেন রাজ্য সিপিএমের সম্পাদক তথা মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী মহম্মদ সেলিম।
সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে মহম্মদ সেলিম বলেন, রাজ্যের ৪২ টি লোকসভা আসনের মধ্যে ইতিমধ্যে বামফ্রন্ট ২১ টি কেন্দ্রে প্রার্থীদের নাম ঘোষণা করেছে। কয়েকটি আসনে বামফ্রন্টের তরফে কংগ্রেসের প্রার্থীদেরকে সমর্থন করা হচ্ছে। এর পাশাপাশি আরও কয়েকটি আসন আইএসএফের জন্য ছেড়ে রাখা হয়েছে।
তিনি বলেন, কে কোন আসনে দাঁড়াবে তা চূড়ান্ত করার জন্য বামফ্রন্টের বাকি শরিক দলগুলোর সঙ্গেও আমাদের আলোচনা চলছে। দু"দফায় আমরা যেমন প্রার্থীদের নাম ঘোষণা করে দিয়েছি বাকিগুলোতেও খুব শীঘ্রই বামফ্রন্টের তরফ থেকে প্রার্থীদের নাম ঘোষণা করে দেওয়া হবে।
অন্যদিকে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে কেন ধরা হল আজ সেই প্রশ্নও তোলেন মহম্মদ সেলিম। বিজেপিকে "ইংরেজদের দালালের" সাথে তুলনা করে তিনি বলেন-লিকার ব্যারেন ,যিনি অপরাধ করেছেন, বিজেপি তাকে বলেছে তুমি যদি কেজরিওয়াল এবং মনীশ সিসোদিয়ার নাম বল তাহলে তুমি সাক্ষী হয়ে যাবে। এই ধরনের ঘটনা ব্রিটিশ আমলে হতো। ইংরেজদের দালাল বিজেপি এখন একই ঘটনা ঘটাচ্ছে।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



03 24